মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ট্রাকচাপায় অটোরিকশা চালক নিহত

news-image

accedentপ্রতিবেদক :: কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘর এলাকায় ট্রাকের সঙ্গে দু’টি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিকশার চালক নিহত ও সাত জন আহত হয়েছেন।এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত অটোরিকশা চালকের নাম জানা যায়নি।আহতরা হলেন- নবীনগর উপজেলার বিটঘর গ্রামের তাজু মিয়ার ছেলে পনির হোসেন (২৪), একই গ্রামের কাউসার মিয়ার ছেলে ফরিদ মিয়া (২০), কসবা উপজেলার মান্দারপুর গ্রামের সাফিক মিয়ার স্ত্রী আবেদা বেগম (৪০), একই গ্রামের নুরুল ইসলামের স্ত্রী সাহেদা বেগম (৪১), কসবার চন্দ্রপুর গ্রামের সাইফুল ইসলাম (১৭), শামবাড়ি গ্রামের মন মিয়ার ছেলে হারুন মিয়া ও ব্রাহ্মণবাড়িয়া শহরের ভাদুঘরের কাসেম মিয়ার ছেলে আশেক মিয়া (৩০)। তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ইমরান খান জানান, আহদের চিকিৎসা চলছে। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

ব্রাহ্মণবাড়িয়ার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর সায়েদুল ইসলাম খান জানান, চট্টগ্রাম অভিমুখী পাথর বোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা দুইটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দু’টি দুমড়ে মুচড়ে যায় এবং একটি অটোরিকশা রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় দুই অটোরিকশার চালকসহ আটজন আহত হয়। এদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে একজন মারা যায়।  


মহাসড়কের উপর পাথর পড়ে যাওয়ায় কিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিল। পরে সড়ক ও জনপথ বিভাগের রেকারের মাধ্যমে পাথর সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।