বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সরাইলে অগ্নিদগ্ধ হয়ে শিক্ষিকার মৃত্যু, আহত-৩

Fireব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিদগ্ধ হয়ে তাহমিনা বেগম (৩৩) নামের এক স্কুল শিক্ষিকা মৃত্যু বরন করেছেন। পাঁচ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে তিনি মারা গেছেন। তাঁর একমাত্র ছেলে মিলন (০৪) ও বার্ণ ইউনিটে মৃত্যুর যন্ত্রনায় ছটফট করছে। 

পারিবারিক সূত্রে জানা যায়, অরুয়াইল আবদুস সাত্তার ডিগ্রী কলেজের প্রভাষক আবদুল হাকিমের স্ত্রী তাহমিনা বেগম চাকুরীর সুবাদে পিতার বাড়ি দক্ষিণ কুট্রাপাড়া গ্রামে বসবাস করতেন। তিনি সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষিকা পদে কর্মরত ছিলেন। গত রোববার রাতে হারিকেনে আগুন জ্বালানোর সময় হঠাৎ বিকট শব্দে হারিকেনটির বিস্ফোরন ঘটে। এতে তাহমিনা বেগম অগ্নিদগ্ধ হন। 

গতকাল সকালে স্থানীয় হেলালীয়া মাদ্রাসা মাঠে জানাযা শেষে তাকে পারিপারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 
মিলন ও অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়। তাহমিনার বড় ভাইয়ের স্ত্রী রিপা আক্তার (৩০) ও প্রতিবেশী নাদিয়া বেগম (০৮) বেগম সামান্য অগ্নিদগ্ধ হয়েছে। 
তাকে বাঁচানোর জন্য তার অবুঝ শিশু সন্তান মিলন মায়ের উপরে ঝাঁপিয়ে পড়ে।

তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদের সভাপতি রফিক উদ্দিন ঠাকুর, সরাইল প্রেস ক্লাবের সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আইয়ুব খান।