বুধবার, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশের নীরব চাঁদাবাজি ॥ দিশেহারা সিএনজি চালক ও মালিকরা।ট্রাফিক পুলিশের ভিক্ষাবৃত্তি বন্ধে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ জরুরী।

searchজহির রায়হানঃ রেজিষ্ট্রেশন আছে তবুও মাসোহারা, রেজিষ্ট্রেশন নাই যার তারও মাসোহারা, সরকারি চাকুরি করে বইলাই যেইভাবে পারতাছে লুইট্টা-পুইট্টা খাইতাছে দেহার কেউ নাই। আইজকাইল শক্তের ভক্ত নরমের জম’ কথাডা একদম সত্যি। আমরা শালার গরীব বইলাই আমাগো লগে যেমনে খুশি তেমনি কইরা যাইতাছে ট্রাফিকরা। কি আর করমু হেরার লগে বেশি কথা কইলে সিএনজি সহ আমারেও চৌদ্দ শিকের ভিতরে ঢুকাইয়া দিব , যাক বাবা ভিক্ষার কাম নাই কুত্তা শামলাই। কথাগুলো নাম প্রকাশে অনিচ্ছুক একজন সিএনজি চালকের । 
সরেজমিন অনুসন্ধানে জানা গেছে , ব্রাহ্মণবাড়িয়া  ট্রাফিক পুলিশের (সার্জেন্ট) এসআই, প্রত্যেকেরই জনপ্রতি ৫০/৬০টি করে সিএনজি মাসোহারা রয়েছে যার প্রতিটি সিএনজি থেকে মাসে ৩০০/৪০০ টাকা করে মাসোহারা নিচ্ছে বলে অভিযোগ রয়েছে। রেজিষ্ট্রেশন থাকুক আর নাইই থাকুক মাসোহারা থাকলেই রাস্তায় গাড়ি চলবে নতুবা গাড়ি থানায় যাবে এমন কথাই বলে থাকেন র্সাজেন্টরা। কখনও পেটের দায়ে আবার কখনও গাড়ি এবং নিজেকে রক্ষার্থেই ট্রাফিক সার্জেন্টদের মাসোহারা দিয়ে থাকেন সিএনজি চালক ও মালিকরা। আবার কেউ কেউ রেজিষ্ট্রেশনের জন্য বিআরটিএ তে টাকা জমা দিয়ে ভোগান্তিতে রয়েছেন মাসের পর মাস এমনকি বছর অবদি। আর এই সুযোগকে কাজে লাগিয়ে ট্রাফিক পুলিশ বেপরোয়া চাঁদাবাজিতে। ট্রাফিক পুলিশের চাঁদাবাজি পথে ভিক্ষাবৃত্তিকেও হার মানায় । ভিক্ষুকরা যেভাবে পরিবহনগুলোতে ভিক্ষা করে ঠিক সেইভাবে রাস্তায় ট্রাফিক পুলিশরাও চাঁদাবাজি করছে, জানালেন সতর্কতার সাথে এক ট্রাক ড্রাইভার। এইভাবেই চলছে চাঁদাবাজি। 
 এই ব্যাপারে ট্রাফিক ইনচার্জ বায়েজীদ জানান, ট্রাফিক পুলিশের বিরুদ্ধে এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট । সিএনজির বিরুদ্ধে মামলা হওয়ার কারনেই সিএনজি মালিকরা এসব কথা বলছে।

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানীর হাটে জন্য প্রস্তুত খামারিরা,শেষ সময়ে পরিচর্যায় ব্যস্ত

নতুন নোট বাজারে আসছে বুধবার

শিগগিরই ৫-১২ বছরের শিশুদের করোনার টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

এক দিনে রেকর্ড ডেঙ্গু রোগী শনাক্ত

বিষাক্ত হলুদ ধোঁয়ায় ঢেকে গেল জাহাজ! মুহূর্তে ১২ জনের মৃত্যু

বিয়ের আসরে কনের পা ছুয়ে প্রণাম বরের!

বিশ্বের সব স্বৈরাচারকে টেক্কা দিয়েছে আওয়ামী সরকার : ফখরুল

আসছে ‘ডিজিজ এক্স’! অজানা রোগের মহামারীর শঙ্কা বিজ্ঞানীদের

রেসলিংয়ের মঞ্চে আরব নারী!

শ্রীলঙ্কায় এবার পেট্রল বিক্রি বন্ধ

পদ্মা সেতুর টোল প্লাজার বেরিয়ারে বাসের ধাক্কা

গাড়ি আমদানিতে চট্টগ্রাম বন্দরকে পেছনে ফেলল মোংলা‍