রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নাসিরনগরে এক রাতে ৭টি ঘরে ডাকাতি

dakat-2ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এক রাতে দুটি বাড়ির ৭টি ঘরে ডাকাতি হয়েছে। ডাকাতরা ওই বাড়ি দুটি থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়। ডাকাতদের হামলায় ৩জন আহত হয়। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে নাসিরনগর উপজেলার চাপরতলা ও তারাউল্লাহ গ্রামে।
ডাকাতির শিকার বাড়ির লোকজন জানান, শনিবার গভীর রাত ৩টার দিকে ২০/২৫জনের একটি ডাকাতদল চাপরতলা গ্রামের নূরুল ইসলামের বাড়িতে প্রবেশ করে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। পরে ডাকাতরা ঘরের লোকদের জিম্মী করে বাড়ির ৩টি ঘরে ডাকাতি করে। এ সময় চিৎকার করায় ডাকাতরা নূরুল ইসলামের স্ত্রী খোদেজা বেগম-(৫৫), ছেলে নজরুল ইসলাম-(৩৫), পুত্রবধূ তাবিয়া বেগম-(৩০)কে মারধোর করে বাড়ি থেকে নগদ ৭৫ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এর আগে রাত দেড়টার দিকে ডাকাতদল তারাউল্লাহ গ্রামের মঞ্জুর আলীর বাড়িতে হানা দিয়ে ৪টি ঘরে ডাকাতি করে। ডাকাতরা ওই বাড়ি থেকে নগদ ২ লাখ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে চম্পট দেয়। এলাকাবাসী জানান, মঞ্জুর আলীর ২ পুত্র বিদেশে থাকে।
ডাকাতির শিকার নুরুল ইসলাম বলেন, আমরা ডাকাতির পর পরই বিষয়টি পুলিশকে অবহিত করেছি। তিনি বলেন, ডাকাতের হামলায় আমার স্ত্রী, পুত্রসহ ৩জন আহত হয়েছে।
এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদেরের সাথে যোগাযোগ করলে তিনি ডাকাতির ঘটনা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

৫০ কোটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর তথ্য চুরি

মেসির গোলে হার্ট অ্যাটাকে যুবকের মৃত্যু

জাপানকে হারিয়ে ঘুরে দাঁড়াল কোস্টারিকা

আদালত থেকে জঙ্গি ছিনতাই: আহত সেই পুলিশ সদস্য বরখাস্ত

ব্রাজিল শিবিরে স্বস্তির খবর

রিজার্ভ নিয়ে গণমাধ্যম উল্টাপাল্টা বলে: পররাষ্ট্রমন্ত্রী

নয়াপল্টনে সমাবেশ করলে কঠোর ব্যবস্থা: তথ্যমন্ত্রী

সামনে কঠিন চ্যালেঞ্জ: ডিএমপি কমিশনার

দেশে খাদ্যের মজুদ যেন ১৫ লাখ টনের নিচে না নামে: প্রধানমন্ত্রী

বাংলাদেশের প্রখ্যাত মৃত্তিকা বিজ্ঞানী নাসিরনগরের কৃতি সন্তান ড. রফিক এম ইসলামের দাফন সম্পন্ন

দুধ দিয়ে গোসল করা সেই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

দিল্লির হাসপাতালে ভর্তি ফারিয়া