শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় জেএসসি ফলাফলে জিপিএ ৫ প্রাপ্ত সেরা স্কুল

 

annada জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফলে ব্রাহ্মণবাড়িয়া জেলায় প্রথম হয়েছে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়।  বিদ্যালয়ের ২৯৩ জন শিক্ষার্থীর মধ্যে কৃতকার্য হয়েছে ২৯২ জন।  জিপিএ-৫ পেয়েছে ১৩৯ জন।

 

 

 

শহরের অপর দুটি সরকারি স্কুলের মধ্যে সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে থেকে ২৮২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫ পেয়েছে ১১৩ জন এবং গভঃ মডেল বালিকা উচ্চ বিদ্যালয় থেকে থেকে ১৮০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫- পেয়েছে ৮৮ জন।

Sabera Sobhan school- bbariatimes.com

বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজ থেকে ৯০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫- পেয়েছে ৪৪ জন।

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ থেকে ২৫৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে  জিপিএ-৫- পেয়েছে ৩১ জন।

ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে ৩৩০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে জিপিএ-৫-পেয়েছে ১৯ জন।

নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় থেকে ২৩৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে জিপিএ-৫-পেয়েছে ৬ জন, লায়ন ফিরোজুর রহমান রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ থেকে ১৩৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে জিপিএ-৫-পেয়েছে ১০ জন।

এছাড়া  চিনাইর আঞ্জুমানআরা উচ্চ বিদ্যালয় থেকে ১৮৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে  জিপিএ-৫-পেয়েছে ০৭ জন, জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয় থেকে ১৮৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে  জিপিএ-৫- পেয়েছে ৩ জন, আনন্দময়ী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৬১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে জিপিএ-৫-পেয়েছে ৩ জন।